নবীগঞ্জে নিখোঁজের দেড় মাস পর প্রবাসির স্ত্রীর লাশ উদ্ধার ॥ প্রেমিকসহ আটক ৩
তারিখ: ১৬-ডিসেম্বর-২০১৮
নবীগঞ্জ প্রতিনিধি ॥

নবীগঞ্জে নিখোঁজের দেড় মাস পর সুজনা বেগম (১৯) নামে এক প্রবাসির স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত সন্দেহে সাবেক প্রেমিক শাহিন মিয়াসহ ৩ জনকে আটক করেছে। নিহত সুজনা নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বক্তারপুর গ্রামের তোলাফর উল্লার মেয়ে। পুলিশ জানায়, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় সুজানা তার খালারবাড়ি সৈয়দপুরে যাওয়ার সময় নিখোজ হয়। এর ঘটনার পর তার পিতা তোলাফর উল্লা বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। এদিকে শনিবার সন্ধ্যায় উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কইখাই গ্রামের ইলিমপুর হাওরে স্থানীয় লোকজন কংকালের কিছু হাড় ও কাপড় দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে নবীগঞ্জ বাহুবল সার্কেল সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে কংকাল ও কাপড়-চোপর উদ্ধার করে। থানায় সুজনার পিতা তোলাফর উল্লার কন্যার কাপর-চোপর দেখে তার কন্যার লাশ সনাক্ত করেন। এ ঘটনার পর পুলিশ সন্দেহভাজন হিসেবে কই খাই গ্রামের আব্দুল মতিনের ছেলে সাবেক প্রেমিক শাহিন মিয়াসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। 

নিহত সুজনার ভাই শাহিনুর রহমান জানান, তার বোন সুজনার সাথে কইখাই গ্রামের আব্দুল মতিন এর পুত্র শাহিন মিয়া প্রেমের সম্পর্ক ছিলো। পরবর্তীতে সুজনাকে পাশ্ববর্তী মোস্তফাপুর গ্রামের জয় হোসেনের সাথে বিয়ে দেন। বিয়ের কিছু দিন পর জয় হোসেন সৌদি আরব চলে যান। এরপর থেকে প্রেমিক শাহিন তাকে নানা ভাবে উত্যক্ত করে আসছিল। 

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল আহমেদ জানান, হাওর থেকে গৃহবধূর কংকাল ও কাপড় চোপর উদ্ধারের পর তার পিতা লাশ সনাক্ত করেন। এ ব্যাপারে সন্দেহভাজন হিসেবে তার সাবেক প্রেমিক শাহিনসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেষ পাতা