জাতীয় প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী সৈয়দ আবদাল আহমেদ-এর মায়ের ইন্তেকাল
তারিখ: ৯-অক্টোবর-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

জাতীয় প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী, দৈনিক জনকন্ঠের সাবেক স্টাফ রির্পোটার সৈয়দ আবদাল আহমেদের মা এবং দৈনিক জনকন্ঠের হবিগঞ্জ সংবাদদাতা রফিকুল হাসান চৌধুরী তুহিনের নানী সৈয়দা সাহেরা খাতুন আর নেই। মঙ্গলবার সকাল ১০টায় ঢাকার বকশীবাজার এলাকাস্থ তার সাংবাদিক পুত্রের বাসভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন ইন্না.........রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৯৫ বছর। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৩ কন্যা ও অসংখ্য আত্মীয়-সজ্বন-গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে একই দিন ঢাকায় প্রথম নামাজে জানাজা শেষে রাতে হবিগঞ্জ শহরের সওদাগর মসজিদ সড়কস্থ তার মরহুমার ছোট ছেলে খতিব সৈয়দ আজহার আহমেদ এবাদ (সওদাগর জামে মসজিদেও ইমাম) বাসভবনে নিয়ে আসা হয় সাহেরা খাতুনের মরদেহ।

আজ বুধবার সকাল সাড়ে ৮ টায় সওদাগর জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার ২য় জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরহুমাকে তার গ্রামের বাড়ি বি-বাড়িয়া জেলাধীন নাসিরনগর উপজেলার নাসিরপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে মরহুমার মৃত্যুতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি হবিগঞ্জ জেলা শাখা, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব গভীর শোক ও প্রতিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

প্রথম পাতা