বড়লেখায় বানিয়াচঙ্গে ডাকাতসহ আটক ৩ ॥ অস্ত্র উদ্ধার
তারিখ: ৮-নভেম্বর-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

 মৌলভীবাজারের বড়লেখায় বানিয়াচংয়ের ডাকাতসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে বড়লেখা থানা পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- বানিয়াচং উপজেলার মৃত ধলাই মিয়ার ছেলের আব্দুল ওয়াদুদ (৩৫), বড়লেখার জ্যোতিরবন্দ এলাকার ইলিয়াস আলীর ছেলে জুয়েল আহমদ (৩০) এবং গজভাগ এলাকার আব্দুর রউফের ছেলে জহির উদ্দিন (৩৫)।

পুলিশ জানায়, বুধবার রাতে একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছেল। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২টার দিকে অভিযানে নামে পুলিশ। এসময় উপজেলার মুছেগুল এলাকা থেকে প্রথমে আব্দুল ওয়াদুদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে লক্ষ্মীছড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে জুয়েল আহমদ ও জহির উদ্দিনকে আটক করে পুলিশ। এ সময় তাদের সংরক্ষিত রাখা একটি গ্রীল কাটার মেশিন, ৩টি রামদা, ২টি সাবল এবং মুখ বাঁধার কালো কাপড় উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, আটককৃতরা ডাকাতির প্রস্তুতি নিতে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও হয়েছে বলে জানান তিনি।

প্রথম পাতা