মাধবপুরে স্বচ্ছতা গ্রুপের মানবিকতায় মাকসুদা দম্পতির মুখে হাসি
তারিখ: ২৩-মে-২০২০
মাধবপুর প্রতিনিধি ॥

মাধবপুরে অসহায় মাকসুদা দম্পতির পাশে সহয়তার হাত বাড়িয়ে দিয়েছে সেচ্ছাসেবী সংগঠন সচ্ছতা। টাকার অভাবে মাকসুদার বর রুবেল মিয়া তার সিজার করাতে পারছিল না। চিন্তায় যখন আকাশ ভেঙে পরছিল রুবেলের উপর, তখন কোন রাস্তা না পেয়ে ছুটে গিয়েছে সচ্ছতা গ্রুপের সদস্য সাংবাদিক হামিদুর রহমানের কাছে। তিনি বিষয়টি তার গ্রুপের সদস্যদের জানালে সচ্ছতা গ্রুপের সদস্য সাকিব আলম চৌধুরি তাৎক্ষণিক সিজারের জন্য দশ হাজার টাকা অনুধান দিলেন। স্বচ্ছাতার এমন মানবিক কাজের কথা শুনে চৌমুহনী ইউপি চেয়ারম্যান আপন মিয়া সিজারের খরচে স্বচ্ছতার মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তারপর মাকসুদার সিজার হল। দুনিয়ার আলো করে এল জন্ম নিল ফুঁটফুঁটে একটি ছেলে সন্তান।

চাঁদের মতো সুন্দর ফ্ুঁটফুঁটে শিশুটিকে কোলে নিয়ে এখন মহাখুশি মাকসুদা। ভুবন জোড়ানো হাসি তার মুখে। আর রুবেল তো আনন্দে কেঁদে ফেললেন। তবে এই হাসিটা আনন্দের। খুশির খবরটা স্বচ্ছতা গ্রুপের সব সদস্যদের জানানো হয়। সবাই মহা খুশি, একটি মানবিক উদ্দ্যোগই রুবেল মাকসুদা দম্পতির মুখে হাসি ফুঁটিয়েছে।

মাকসুদাকে সিজার করিয়ে প্রমাণ করলো স্বচ্ছতার প্রত্যকটি সদস্যের মানবতাবাদিদের মনের জোরেই রুবেল মাকসুদা দম্পতির মুখে হাসি ফুঁটিয়েছে। মাকসুদা দিনরাত নিউজকে বলেন- সচ্ছতার সহয়তার আমি আমার সন্তানের মুখ দেখতে পেয়েছি। আমি মন থেকে দোয়া করি সচ্ছতা গ্রুপের সকল্য সদস্য যেন ভালো থাকেন।