মাদক ব্যবসায়ি'র হাতে নিহত রাব্বি'র বাড়িতে এসপি মোহাম্মদ উল্ল্যা
তারিখ: ২৩-মে-২০২০
আব্দুর রাজ্জাক রাজু, চুনারুঘাট ॥

মাদক ব্যবসায়ির চুরিকাঘাতে নিহত কিশোর রাব্বি'র বাড়িতে সমবেদনা জানাতে এসেছেন হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্যাহ পিপিএম। শুক্রবার জুম্মার নামাজের পর আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান-সনজু চৌধুরীসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করে  বগাডুবি গ্রামে রাব্বি'র বাড়িতে আসেন।

এসময় তিনি বাকরুদ্ধ  নিহত রাব্বি'র মা কে শান্তনা দেন এবং হত্যার সাথে জড়িত মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে  কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, ওসি (তদন্ত) চম্পক দাম, ওসি (ডিবি) মানিকুল ইসলাম, সমাজ সেবক জাকির হোসেন পলাশ, স্থানীয় আ'লীগের সাংগঠনিক সম্পাদক- মিজানুর রহমান ও সুহেল মেম্বার।

৩ দিন যুদ্ধ করার পর বৃহস্পতিবার রাতে সাড়ে ৩ টার সময় মৃত্যকে বরণ করে কিশোর রাব্বি। সে বগাডুবি গ্রামের গরীব ফিরোজ মিয়ার পুত্র। ২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত রেল লাইনের পাশে বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)।  এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী কামাল ও তার সহযোগীরা  রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় চেয়ারম্যান- সনজু চৌধুরী আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নেন। অবস্থার অবনতি ঘটলে আহত রাব্বিকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় সিলেটে মারা যায়।