ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জায়দুলের সমর্থনে আলোচনা সভা
তারিখ: ১৮-অক্টোবর-২০২০
নবীগঞ্জ প্রতিনিধি ॥

সারাদেশে ইতিমধ্যে বইছে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনের হাওয়া। তারই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে শুরু হয়েছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাপ। অনেকে রয়েছেন মাঠে কাজে ব্যস্ত, আবার অনেকে দলীয় মনোনয়ন পেতে বিভিন্ন লবিং তদবিরে। আর এরই মধ্যে ২নং ওয়ার্ডবাসীর সমর্থনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেন ছায়েদ উদ্দিন জায়েদুল। গত শুক্রবার রাত ১০টায় ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছায়েদ উদ্দিন জায়দুলের সমর্থনে ২নং ওয়ার্ডবাসীকে নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব হিসেবে করেন- ইউপি জাতীয় পার্টির সভাপতি সিরাজ উদ্দিন। জাহান আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- চেয়ারম্যান প্রার্থী ছায়েদ উদ্দিন জায়দুল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস শহিদ, ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা, সাধারণ সম্পাদক জামাল আহমেদ, ইনাতগঞ্জ বাজার কমিটির সভাপতি দেলোয়ার হুসেন দিলবার, ব্যবসায়ী আমিনুর রহমান, মিয়াধন মিয়া, আব্দুর রহমান, আমির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক কাইফু আহমেদ, ইনাতগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রুবেল আহমেদ, চিনু সূত্র ধর, ফকরুল ইসলাম, আদিল বারী, নিরঞ্জন সূত্রধর, বাবলু রায়, হরিপদ রায়, সালে হক।

এসময় উপস্থিত ছিলেন- প্রবীণ মুরুব্বী আব্দুল বাছির, দৈনিক ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল ইসলাম, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, চন্দন রায় হরি, আব্দুন নুর, রাসেল আহমেদ, সারজান উদ্দিন, কামাল চৌধুরী, মানিক মিয়া, আলেক উদ্দিন, নুরুল হক, সিরাজ উদ্দিন, নারায়ণ দেব, আজিজুল, অনন্ত রায়, সায়েন আহমেদ, হাফিজুর রহমান হাফিজ, সুমন আহমদসহ ২নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষ।

চেয়ারম্যান প্রার্থী ছায়েদ উদ্দিন জায়দুল বলেন, ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে এবং বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই এলাকার মানুষের জন্য ভালো কিছু করে যেতে চাই। এবং আমি আশা রাখি এই এলাকার সব শ্রেণি-পেশার মানুষ আমার পাশে থাকবে এবং আমি সবার কাঁধে কাঁধ মিলিয়ে এই ইউনিয়নের মানুষের জন্য কাজ করতে আগ্রহী যদি এই এলাকার মানুষ তাদের নিজের সন্তান হিসেবে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি আমার কথায় আর কাজের বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

প্রথম পাতা