হবিগঞ্জে আলা হযরত কনফারেন্স মুফতি আলাউদ্দিন জিহাদী ॥ সাত রাজার ধন দেয়া হলেও দয়াল নবীর (সাঃ) কদম মোবারক ছাড়তে পারব না
তারিখ: ১৮-অক্টোবর-২০২০
স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশের বর্তমান সময়ে বহুল আলোচিত আলেম মুফতি আলাউদ্দিন জিহাদী বলেছেন- আমি ইসলামের খাদেম, দয়াল নবীর (সাঃ) গোলাম। আমাকে ঘায়েল করার জন্য একটি সুযোগের অপেক্ষায় ছিল বাতেলপন্থিরা। আমাকে বহু হুমকি ধামকি দেয়া হয়েছে, কিন্তু আমার অবস্থান থেকে সড়াতে পারেনি। আমাকে যদি সাত রাজার ধন দেয়া হয় তাহলেও দয়াল নবীর (সাঃ) কদম মোবারক ছাড়তে পারব না। আমাকে যদি আকাশচুম্বি স্বর্ণের পাহাড় দেয়া হয় তারপরও সুন্নিয়ত ছাড়তে পারব না। নবীর আশেকরা জীবন দেয় কিন্তু বাতেল পন্থীদের নিকট পরাজয় বরণ করে না। সুন্নিদের ইমান এত দুর্বল নয়, সারা পৃথিবী এক দিকে আর সুন্নিদের নিকট তাদের ইমান একদিকে। আমাকে জেলে দাও, গভীর জঙ্গলে ফেলে দাও, সাগরের পানিতে ফেলে দাও, যেখানেই যাবো সুন্নিয়তের কথাই বলব। তিনি গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় মহব্বত কনভেনশন সেন্টারে আঞ্জুমানে ছালেকীন হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত আলা হযরত কনফারেন্সে এসব কথা বলেন।

চতুর্দশ শতাব্দীর মুজাদ্দিদ ও দেড় হাজার কিতাবের লেখক আলা হযরত ইমাম আহমদ রেযা খান বেরলভী (রহঃ) এর ১০২তম পবিত্র ওরছ শরীফ উপলক্ষে আঞ্জুমানে ছালেকীন হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ এর চেয়ারম্যান সুলতানুল মোনাজিরীন আল্লামা ছাহেব ক্বিবলা সিরাজনগরীর সভাপতিত্বে ও আঞ্জুমানে ছালেকীন হবিগঞ্জ জেলা শাখার মহাসচিব শেখ মোঃ ফারুক মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত কনফারেন্সে বক্তব্য রাখেন সিরাজনগর দরবার শরীফের বড় ছাহেবজাদা অধ্যক্ষ আল্লামা মুফতি শেখ শিব্বির আহমেদ, আল্লামা মুফতি গিয়াসউদ্দিন আত্ব-তাহেরী, মাওলানা সিরাজুল ইসলাম আল কাদরী, আল্লামা মুফতি জহিরুল ইসলাম ফরিদী, মাওলানা আলী মোহম্মদ চৌধুরী, মাওলানা আফসার আহমেদ তালুকদার, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা মুফতি আশরাফুল ওয়াদুদ, মাওলানা নুরুল আবছার চৌধুরী, মাওলানা নিজাম উদ্দিন প্রমুখ।

প্রথম পাতা