আজমিরীগঞ্জে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা পরিবার
তারিখ: ১৮-অক্টোবর-২০২০
মো. সেন্টু আহমেদ জিহান, আজমিরীগঞ্জ ॥

আজমিরীগঞ্জের বদলপুরে রঙ্গলাল দাস (৩৭) নামে এক যুবকের বিষক্রিয়ায় মৃত্যু হয়। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে নানা ধরণের গুঞ্জন। একমাত্র উপার্জনক্ষম অভিবাবককে হারিয়ে দুই শিশুপুত্র ও শাশুড়িকে নিয়ে দিশেহারা হয়ে পড়েছে মৃত রঙ্গলালের পরিবার। মৃত্যুর পর প্রতিবেশীদের নিকট খাবার চেয়ে আবার কোনদিন উপবাস থেকে দিনাতিপাত করছে।

গত বৃহস্পতিবার দুপুর অনুমানিক আড়াইটায় সরজমিনে রঙ্গলালের বাড়িতে উপস্থিত গণমাধ্যম কর্মীদের দেখে কান্নায় ভেঙে পড়েন রঙ্গলালের মা রেখা ও তার স্ত্রী প্রভাতি। এক পর্যায়ে স্ত্রী প্রভাতি জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফিরলে শুধু ফেল ফেল করে আকাশের পানে। কথা বলার ভাষা হারিয়ে ফেলেছেন তিনি।

অবিভাবকহীন হওয়ায় হত-দরিদ্র এদের হয়ে তদবির করার কেউ নেই। এ ব্যাপারে বদলপুর ইউপি চেয়ারম্যান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ নির্বিকার। স্থানীয় লোকজন জানান, গত বছর দ্বীপন্বিতা উৎসবের রাতে একই গ্রামের বাসিন্দা কানু দাস রঙ্গলালকে তার ঘরে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে প্রাণ মারার পরিকল্পনা করছে কানু, এ কথা চিৎকার করে বলতে বলতে সে বেড়িয়ে আসে। পর একই ওয়ার্ডের ইউপি সদস্য দীনদয়াল ও সাবেক ইউপি সদস্য অরুণ কুমার তালুকদারের মধ্যস্থতায় কানু, রঙ্গলালের পা ধরে ক্ষমা চাওয়ার মধ্যদিয়ে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়।

প্রথম পাতা