লাখাইয়ে করাব ইউনিয়নে নৌকা প্রতীকে আব্দুল কদ্দুছকে চেয়ারম্যান প্রার্থী চায় এলাকাবাসী
তারিখ: ২৪-অক্টোবর-২০২০
রফিকুল ইসলাম, লাখাই ॥

লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা মার্কা প্রত্যাশী কারাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ৫নং করাব ইউনিয় আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুছের সমর্থনে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে কারাব ইউনিয়নের মনতৈল গ্রামে মনতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকা সত্ত্বেও নির্বাচনী এলাকার কয়েক শতাধিক জনগণের উপস্থিতিতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মনতৈল গ্রামের বিশিষ্ট মুরুব্বি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে ও ডা. আক্তার হোসেনের পরিচালনায় নির্বাচনী মতবিনিময় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মাওলানা তোফায়েল আহম্মদ হেলালী এবং গীতা পাঠ করেন দেবাশীষ আচার্য্য।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক প্রার্থী আব্দুল কুদ্দুসের প্রতি অকুন্ঠ সমর্তন জানিয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি গুনি মেম্বার মো. লিয়াকত আলী, আলী আকবর মেম্বার, ভিংরাজ মেম্বার, মনিরুজ্জামান মেম্বার, বাচ্চু মেম্বার, মঞ্জিল মিয়া, হাসন আলী, আব্দুল মন্নাফ, আব্দুল খালেক, বাবু সত্য আচার্য্য, মনাই মিয়া, ফরিদ মিয়া, উত্তম কুমার দেব, আব্দুর রশিদ, দিদার মিয়া, ডা. শাহনুর, আনসর আলী, নিয়ামত আলী, বিষ্ণুপাল, জিয়াউর রহমান, মো. ইদ্রিস মিয়া, জাহাঙ্গীর ও সিজিল মিয়া প্রমুখ।

বক্তাগন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুল কুদ্দুস কে সমর্থন জানান এবং বিজয়ী করার লক্ষে একনিষ্ট ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মতবিনিময়কালে চেয়ারম্যান প্রার্থী আব্দুল কদ্দুছ করাব ইউনিয়নকে একটি সুন্দর আধুনিক যোগউপযোগী উন্নয়ন মুখী ইউনিয়ন হিসাবে রুপ দেওয়ার লক্ষে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের দোয়া, আশীবার্দ ও ভোট কামনা করেন।

শেষ পাতা