বিভিন্ন মামলার আরো ৫ আসামি গ্রেফতার ॥ বাহুবলে বিদেশ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বিমানবন্দর থেকে হত্যা মামলার আসামী আটক
তারিখ: ২৪-অক্টোবর-২০২০
বাহুবল প্রতিনিধি ॥

দেশ থেকে পালিয়ে যাওয়ার সময় বাহুবল উপজেলার কালাখারৈল গ্রামের আব্দুস সাত্তার হত্যাকান্ডের অন্যতম আসামি আব্দুস ছোবান (৪২) গেশ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ রক্ষা তার হলো না। ঢাকা শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পুলিশ তাকে আটক করে। আটককৃত আব্দুস ছোবান একই গ্রামের মৃত আব্দুর রেজ্জাকের ছেলে। এছাড়াও বাহুবল মডেল থানা পুলিশের সাড়াশি অভিযানে বিভিন্ন মামলার ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতব্যাপি উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহ মো. মোবাশ্বির, এসআই শহিদুল ইসলাম, এসআই ফুয়াদ আহমেদ, এএসআই বিশ্বজিত, এএসআই সাইদ মন্ডনের যৌথ নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার রাঘুপাশা গ্রামের আব্দুস সহিদের ছেলে সানু মিয়া (২৮), কামারগাঁও গ্রামের রজব আলীর ছেলে এক বছরের সাজাপ্রাপ্ত আসামি শফিক মিয়া (৫৫), আব্দানারায়ন গ্রামের আব্দুর রেজ্জাকের ছেলে আবু বক্কর ছিদ্দিক (২৩), রাজাপুর গ্রামের দিদার আলীর ছেলে রেকু মিয়া (৪৮) ও দক্ষিণ ভবানীপুর গ্রামের আব্দুল করিমের ছেলে মোশাহিদ মিয়াকে (২৫) আটক করা হয়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকান্ড ও সাজাপ্রাপ্তসহ পলাতক ৬ আসামিকে গ্রেফতার করে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

শেষ পাতা