ডাঃ ছাদেকুল আমীন সভাপতি শরীফ উদ্দিন সাধারণ সম্পাদক ॥ শিবপাশা সবুজগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যক্স’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
তারিখ: ২২-নভেম্বর-২০২০
স্টাফ রিপোর্টার ॥

আজমিরীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিবপাশা সবুজগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যক্স)-এর ত্রি-বার্ষিক নির্বাচন জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার শিবপাশা বাজারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে স্বতঃস্ফুর্তভাবে ভোটাররা অংশ গ্রহন করে। নির্বাচনের সময় পুরো বাজারজুড়ে যেন এক উৎসবের আমেজ দেখা দেয়। নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন, ডাঃ হুসেন আহাম্মদ চৌধুরী, মোঃ লুৎফুর রহমান ও মাষ্টার মাহবুব আলম চৌধুরী। রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন, মাষ্টার আনোয়ার হোসেন। প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন মাষ্টার মুসলিম উদ্দিন এবং পোলিং অফিসার মাষ্টার নন্দুলাল সরকার দায়িত্ব পালন করেন। এছাড়াও শিবপাশা পুলিশ ফাড়ির এএসআই টিটন আহমেদের নেতৃত্বে একদল পুলিশ সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব পালন করেন।

এবারের ত্রি-বার্ষিকী নির্বাচনে ছাতা প্রতীকে ১২৯ ভোট পেয়ে ডাঃ ছাদেকুল আমীন চৌধুরী সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ লিলু মিয়া আনারস প্রতীকে পেয়েছেন ১০১ ভোট। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ফুটবল প্রতীকে ১৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ উজ্জল মিয়া এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ মহসিন মিয়া মোরগ প্রতীকে পেয়েছেন ৮৩ ভোট। ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে মাইক প্রতীকে ১৩১ ভোট পেয়ে বিজয়ী হন মোঃ আব্দুল আজিজ এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ হাবিব মিয়া টেলিফোন প্রতীকে ৯৯ ভোট পেয়েছেন। এছাড়াও বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন, সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ কাজল মিয়া চৌধুরী, সহ-সভাপতি পদে মোঃ লেচু মিয়া। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ শরীফ উদ্দিন এবং কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন মোঃ আব্দুল মুকিত। নির্বাচিত কমিটি সভাপতি/সাধারণ সম্পাদকসহ সকলকে নিয়ে অন্যান্য পদ পদে নির্বাচন করা হবে। এবারের ত্রি-বার্ষিক নির্বাচন যারা আক্লান্ত পরিশ্রম করে সফল করেছেন তারা হলেন, মোঃ আঃ বারীক চৌধুরী, মোঃ মোজাফর মিয়া, মোঃ আশ্বাদ মিয়া, মোঃ মকবুল মিয়া, মোঃ আরজান মিয়া, হাফেজ মোঃ মোজাম্মিল হক চৌঃ ও মোঃ তাজুল ইসলাম।

প্রথম পাতা
শেষ পাতা