বাহুবলে ৬ চেয়ারম্যান ও ৭ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার
তারিখ: ১৪-জানুয়ারী-২০২২
বাহুবল প্রতিনিধি \

 বাহুবলের ইউপি নির্বাচনে ৬ চেয়ারম্যান ও ৭ মেম্বার প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। গতকাল প্রত্যাহারের শেষ দিনে ২নং পুটিজুরী ইউনিয়নে চেয়ারম্যান পদে মোঃ আব্দুল মন্নান ও খন্দকার মোঃ আমজদ হোসেন, ৩নং সাতকাপন ইউনিয়নে চেয়ারম্যান পদে সৈয়দ এনামুল হক, ৪নং বাহুবল সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে মোঃ জামাল উদ্দিন ও মোছাঃ সালেহা আক্তার এবং ৭নং ভাদেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে মোঃ মত্তাছির মিয়া নিজ
 নিজ মনোনয়ন প্রত্যাহার করে নেন। এছাড়াও পুটিজুরী ইউপি নির্বাচনে ৩ জন এবং স্নানঘাট, সাতকাপন, বাহুবল ও ভাদেশ্বর ইউনিয়নে একজন করে সাধারণ সদস্য (মেম্বার) মনোনয়ন প্রত্যাহার করেন। আগামী কাল চূড়ান্ত প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ প্রদান করা হবে। এ উপজেলার ৭ ইউনিয়নে এবার ৪০ চেয়ারম্যান, ১০২ সংরক্ষিত নারী সদস্য ও ৩২৬ সাধারণ সদস্য পদপ্রার্থী চূড়ান্ত প্রতিদ্ব›িদ্বতায় অবতীর্ণ হচ্ছেন। ৩১ জানুয়ারি এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
স্নানঘাট ইউনিয়ন : ১নং স্নানঘাট ইউনিয়নে হারুন অর রশীদ (আওয়ামী লীগ), মোঃ তাজুল ইসলাম, মোঃ মুদ্দত আলী এডভোকেট, মনোরঞ্জন রায় ও মোঃ তোফাজ্জল হক চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৫৯ জন। তন্মধ্যে পুরুষ ৯ হাজার ৫১৪ ও মহিলা ৯ হাজার ১৪৫ ভোট।
পুটিজুরী ইউনিয়ন : ২নং পুটিজুরী ইউনিয়নে মোঃ মুদ্দত আলী (আওয়ামী লীগ), খোরশেদ আলম, শাহ ফয়জুল কবির, মঈন উদ্দিন আরিফ চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৮৫১ জন। তন্মধ্যে পুরুষ ৯ হাজার ৮৬৫ ও মহিলা ৮ হাজার ৯৮৬ ভোট।
সাতকাপন ইউনিয়ন : ৩নং সাতকাপন ইউনিয়নে নারায়ন চন্দ্র পাল (আওয়ামী লীগ), শাহ আবদাল মিয়া (জাতীয় পার্টি), মোঃ আব্দুর রেজ্জাক, ফজলুল হক, আজিজুর রহমান, মোঃ ছায়েদ আলী চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ১২৯ জন। তন্মধ্যে পুরুষ ১২ হাজার ৯৩ ও মহিলা ১১ হাজার ৩৬ ভোট।
বাহুবল ইউনিয়ন : ৪নং বাহুবল ইউনিয়নে মোঃ রিফাত ইসলাম মুরাদ (আওয়ামী লীগ), নূর উদ্দিন মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী (জাতীয় পার্টি), আজমল হোসেন চৌধুরী ও মোঃ কাজল তালুকদার চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৫০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৪১২ জন। তন্মধ্যে পুরুষ ১১ হাজার ১০৩ ও মহিলা ১০ হাজার ৩০৯ ভোট।
লামাতাসী ইউনিয়ন : ৫নং লামাতাসী ইউনিয়নে সাইফুর রহমান জুয়েল (আওয়ামী লীগ), উস্তার মিয়া তালুকদার (জাতীয় পার্টি), হাবিবুর রহমান চৌধুরী টেনু, আব্দুল কাইয়ূম (ইসলামী ফ্রন্ট), এস.এম ফারুক ও শাহীন মিয়া চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৮ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৮৩৩ জন। তন্মধ্যে পুরুষ ৮ হাজার ৫৯৭ ও মহিলা ৮ হাজার ২৩৬ ভোট।
মিরপুর ইউনিয়ন : ৬নং মিরপুর ইউনিয়নে মোঃ সাইফুদ্দিন (আওয়ামী লীগ), ডা. মোঃ রমিজ আলী (জাতীয় পার্টি), মোঃ নূরুল হক আসকির, আব্দুল আউয়াল, মোঃ শামিম, মীর একেএম জমিলুননব্বী, মোঃ হেলাল মিয়া, মোঃ আব্দুল মুতালিব রুবেল ও মোঃ শামীম মিয়া চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ১০৬জন। তন্মধ্যে পুরুষ ৯ হাজার ২০৩ ও মহিলা ৮ হাজার ৯০৩ ভোট।
ভাদেশ্বর ইউনিয়ন ঃ ৭নং ভাদেশ্বর ইউনিয়নে কামরুজ্জামান (আওয়ামী লীগ), মোঃ শাহাব উদ্দিন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মোঃ আব্দুর রউফ বাহার, মোঃ তাজুল ইসলাম চৌধুরী, মোঃ মাখন মিয়া ও মোঃ জুনায়েদ মিয়া চেয়ারম্যান পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯ জন ও সাধারণ সদস্য পদে ৬১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৭৮০ জন। তন্মধ্যে পুরুষ ১২ হাজার ৩৩৭ ও মহিলা ১১ হাজার ৪৪৩ ভোট।