সদর আধুনিক হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মীর উপর হামলা
তারিখ: ১৬-মে-২০২২
স্টাফ রিপোর্টার \
 ২৫০ শয্যা হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী ফরিদ মিয়া (৩৮) কে পিটিয়ে আহত করেছে একদল দুর্বৃত্ত। গুরুত্বর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার সকালে এ ঘটনা ঘটে। আহত ফরিদ মিয়া সদর উপজেলার দক্ষিণ পইল গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র। 
জানা যায়, দক্ষিণ পইল গ্রামের ধন মিয়ার পুত্র গোলাপ মিয়া (২৫) তার চাচা ফরিদ মিয়ার কাছ থেকে ২০১৭ সালে ব্যবসা দেয়ার কথা বলে ৬ লক্ষ ৫৫ হাজার টাকা ধার নেয়। সম্প্রতি সে আবারও তার চাচার কাছে ৫ লক্ষ টাকা ধার চায়। কিন্তু ফরিদ মিয়া টাকা না দিয়ে পূর্বের টাকা ফেরত চায়। এর জেরে ফরিদ মিয়াকে হুমকি দিয়ে আসছিল সে। ফরিদ মিয়া জীবনের নিরাপত্তা চেয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে। এতে ক্ষিপ্ত হয়ে উঠে গোলাপ মিয়া।  গতকাল সকালে ফরিদ মিয়া তার মেয়েকে স্কুলের বেতন দিয়ে কর্মস্থল সদর হাসপাতালে ফেরার পথে হবিগঞ্জ প্রেসক্লাবের সামনে গোলাপ মিয়া ও অপর এক সহযোগি তার উপর হামলা চালায়। এ সময় তারা রড দিয়ে পিটিয়ে তাকে গুরুত্বর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ফরিদ মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে ফরিদ মিয়া জানান, তার ভাতিজা তার কাছ থেকে বিভিন্ন সময়ে কয়েক লক্ষ টাকা ধার নেয়। সম্প্রতি আবারও টাকা চাইলে ফরিদ মিয়া টাকা না দিয়ে পূর্বের টাকা চাওয়ায় গোলাপ এ ঘটনা ঘটায়। সে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে।