৫৫ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করলেন সাবেক এমপি মুনিম বাবু
তারিখ: ১৬-মে-২০২২
মো. নাবেদ মিয়া, নবীগঞ্জ \
 ৫৫ বছর বয়সে প্রেম করে দ্বিতীয়বার বিয়ের পিঁরিতে বসলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এমএ মুনিম চৌধুরী বাবু। রবিবার বিকেলে নবীগঞ্জের আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানিকভাবে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
২৪ বছর বয়সি তরুণীকে বিয়ে করা নিয়ে সামাজিক যোগাযাগ মাধ্যমে তোলপাড় চলছে। ওই তরুণীর সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমের সম্পর্ক ছিল।  মুনিম চৌধুরী বাবু দাবি করেন, প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই তিনি দ্বিতীয় বার বিয়ে করেছেন।
খোঁজ নিয়ে জানা 
যায়- নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃত আব্দুল ওয়াদুদ চৌধুরীর ছেলে এম এ মুনিম চৌধুরী বাবু। তার প্রথম স্ত্রী ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ছেলে-মেয়ে ও স্ত্রী যুক্তরাজ্যে বসবাস করেন।
২০১৪ সালে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্ব›িদ্বতায় তিনি হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য থাকাকালিন সময় পরিচয় হয় গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে তানিয়া আক্তারের সাথে। তানিয়া তখন কলেজ পড়ুয়া। 
দীর্ঘ কয়েক বছরের পরিচয়ের পর পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়। রোববার (১৫ মে) আউশকান্দির রহমান কমিউনিটি সেন্টারে আরম্ভরে বিয়ে অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। তবে তার স্ত্রী ও সন্তানরা বিয়েতে উপস্থিত ছিলেন না।
এ বিষয়ে মুনিম চৌধুরী বাবু বলেন, ‘আমার প্রথম স্ত্রী দুই সন্তান যুক্তরাজ্যে বসবাস করেন। তারা একেবারেই দেশে আসেন না। বাংলাদেশে আমি একাকিত্ম জীবন অতিবাহিত করছি। এ জন্যই মূলত দ্বিতীয়বার বিবাহ করেছি। এতে আমাদের উভয় পরিবার ও আমার প্রথম স্ত্রীর সম্মতি রয়েছে।’