পইল ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন
তারিখ: ১৬-মে-২০২২
প্রেস বিজ্ঞপ্তি \
মোঃ সাহেব আলী সভাপতি ও শিবেন্দ্র চন্দ্র দেব শিবুকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জ সদর উপজেলার ৪নং পইল ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল রবিবার সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব ও ভারপ্রাপ্ত সাধারণ 
সম্পাদক আব্দুর রহমান এই কমিটির অনুমোদন দিয়েছেন।
নয়া কমিটিতে সহ সভাপতি করা হয়েছে মোঃ আব্দুল মতিন, মোঃ মর্তুজ আলী, মোঃ আব্দুন নূর বাচ্চু মাস্টার, কবির আহমেদ, নিরঞ্জন দাস, মোঃ রফিকুল ইসলাম (সাবেক মেম্বার), শাহ আতাউর রহমান নানু, মোঃ রমিজ আলী, মোঃ হিরা মিয়া, শাহ মোঃ আরজু মিয়া, মোঃ কুতুব উদ্দিন ও মোঃ আব্দুল মান্নানকে। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম (সাবেক মেম্বার), জ্ঞান সিন্ধ মল্লিক নানু, মোঃ টেনু মিয়া, মোঃ রফিক উদ্দিন দুদু (সাবেক মেম্বার), মোঃ জাহাঙ্গীর আলম ও এনামুল হক বিপ্লবকে।
সাংগঠনিক সম্পাদক করা হয় শেখ মোঃ ফরিদ মিয়া, মোঃ এনামুল হক মেম্বার, মোঃ ছাইদুর রহমান মেম্বার, মোঃ জনাব আলী মেম্বার, মোঃ কুরবান আলী মেম্বার, শাহ মোঃ আফজল ও আহম্মদ আলী সুজন, প্রচার সম্পাদক মোঃ নূরুল হক আখল, দপ্তর সম্পাদক মোঃ জাহিদুল হক, অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ফরিদ, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জনাব আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাসির উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক অমিত চন্দ্র দাশ, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ রোকেয়া খাতুন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল গনি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ আব্দুর রব, সাংস্কৃতিক সম্পাদক জয়নাল বিন ইসহাক, সহ প্রচার সম্পাদক ফয়জুর রহমান আবু ও সহ দপ্তর সম্পাদক মোঃ শামীম।
আগামী মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেয়ার জন্য নতুন কমিটিকে নির্দেশ দেয়া হয়। নতুন কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও  সুসংগঠিত করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।