পুলিশের ৩৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ ॥ ২ ঘন্টা যান চলাচল বন্ধ ॥ উমেদনগরে টমটমের স্ট্যান্ড দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ৩০
তারিখ: ১৬-সেপ্টেম্বর-২০১৪
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকায় টমটমের স্ট্যান্ড দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ অনন্ত ৩০ লোকজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার উমেদনগর এলাকায় টমটমের একটি অবৈধ স্ট্যান্ড দখল নিয়ে দীর্ঘদিন যাবত একই এলাকার কামাল মিয়ার সাথে রওশন মিয়ার মধ্যে বিরোধ চলে আসছে। এর জের হিসেবে গতকাল সোমবার সকাল ১০টায় দু’পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় এলাকায় রনক্ষেত্রে পরিনত হয়। নবীগঞ্জ সড়কে প্রায় দুই ঘন্টা যানচলাচল বন্ধ হয়ে যায়। সংঘর্ষের খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং যান চলাচল স্বাভাবিক হয়। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় শাহ আলম (২২), তানভীর (২৫), সাব্বির ২০), জুনু(১৮), আক্কাস (২০), আবুল কাশেম (২৮), আরব আলী (৪২ ) , মধু মিয়া (৩৫)সহ ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান,সংঘর্ষের খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ৩৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

প্রথম পাতা
শেষ পাতা