আজ আড়াইটায় কাসিমুল উলুম মাদরাসা মাঠে জানাজা ॥ বাহুবল সদর ইউপি চেয়ারম্যান নজমুল হোসেন চৌধুরীর ইন্তেকাল
তারিখ: ২৯-নভেম্বর-২০১৫
বাহুবল প্রতিনিধি ॥

বাহুবল উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নজমুল হোসেন চৌধুরী আর নেই (ইন্না.........রাজিউন)। তিনি গতকাল শনিবার রাত সোয়া ৯টায় ঢাকা থেকে ফেরার পথে নরসিংদী নামকস্থানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ২ পুত্র, ৫ কন্যা, স্ত্রী ও নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার বেলা আড়াইটায় বাহুবল কাসিমুল উলুম মাদরাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্র জানায়, তিনি গত বুধবার রাতে ব্রেইন স্টোকে আক্রান্ত হয়ে ঢাকা এ্যাপলো হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার শরীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। তাতেও তার শরীরিক অবস্থায় উন্নতি না হলে শনিবার রাতে লাইফ সাপোর্ট খোলে দেয়া হয়। পরে তার পরিবারের সদস্যরা তাকে নিয়ে বাহুবলের উদ্দেশ্যে রওনা হয়ে নরসিংদী নামক স্থানে পৌঁছার পর তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নজমুল হোসেন চৌধুরী মৃত্যুর আগ পর্যন্ত বাহুবল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ওই ইউনিয়ন পরিষদে ৫ বার চেয়ারম্যান ও ১ বার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। পাশাপাশি তিনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

কেয়া চৌধুরী এমপি’র শোক

বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা নজমুল হোসেন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্ব প্রাপ্ত মহিলা সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। তিনি সংবাদপত্রে প্রদত্ত বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন

বাহুবল মডেল প্রেস ক্লাবের শোক

বাহুবল সদর ইউপি চেয়ারম্যান নজমুল হোসেন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাহুবল মডেল প্রেস ক্লাব নেতৃবৃন্দ। ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর ও সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন স্বাক্ষরিত শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

প্রথম পাতা
শেষ পাতা