লাখাইয়ে বিদ্যুতের সাবস্টেশন উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ বিএনপি মাথায় হাত বুলিয়ে জনগণের পেটে লাথি মারে ॥ তাদের নেতাদের না বলুন
তারিখ: ১৭-মে-২০১৭
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, পূর্বের লাখাইয়ের চেয়ে বর্তমান লাখাই অনেক উন্নত, আর আগামীদিনে লাখাই হবে আরো উন্নত এবং সমৃদ্ধ। এ উপজেলার মানুষ আমার হৃদয়ের অবিচ্ছেদ্দ্য অংশ, তাই আপনাদের সুখে, দুঃখে ছিলাম, আছি এবং আমৃত্যু পাশে থাকবো। গতকাল মঙ্গলবার লাখাই উপজেলায় ৮ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে ৩৩/১১ কেভি বিদ্যুৎতেরসাবস্টেশন উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবু জাহির এমপি আরো বলেন, আপনারা নিশ্চই অবগত আছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে উপজেলাবাসীর যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নের জন্য আমি ১৪৬ কোটি টাকার প্রকল্প নিয়ে এসেছি। যাতে করে আপনাদের যাতায়াত আরো সহজ হয়। তাছাড়া বন্যায় ক্ষতিগ্রস্থ কোন কৃষকই অর্থ সংকটে থাকবে না, না খেয়ে মরবে না, সময়ে সময়ে সহযোগিতা আপনাদের বাড়ি পর্যন্ত পৌছে দিয়ে আসবো। এমপি আবু জাহির বলেন, বিদ্যুৎসাব স্টেশনটি উদ্বোধন হওয়ার ফলে লোডশেডিং ও ভল্টিজ সল্পতার সমস্যা থেকে উপজেলাবাসী পরিত্রাণ পাবে। পাশাপাশি আগামী ২/৩ মাসের মধ্যে উপজেলার সবক’টি বাড়িতেই বিদ্যুতের আলো পৌছে দিবো। শুধু তাই নয় আমরা প্রতিটি ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে শিক্ষার আলোও পৌছে দিবো ইনশাল্লাহ। আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় থাকে তখনই লাখাইবাসীর উন্নয়ন হয়। ৯৬ সালে আওয়ামী লীগ সরকারই সর্বপ্রথম লাখাই উপজেলায় বিদ্যুতের খুঁটি স্থাপন করেছিল। তারপর বিএনপি ক্ষমতায় এলো কিন্তু লাখাইবাসীর কোন উন্নয়ন হল না, হল কেবলমাত্র তাদেরই কিছু নেতার লক্ষণীয় উন্নয়ন। যারা মাথায় হাত বুলিয়ে জনগণের পেটে লাথি মারে সেই দল বিএনপি ও তাদের নেতাদের না বলুন।

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎসমিতির জেনারেল ম্যানেজার মোঃ সোলায়মান মিয়ার সভাপতিত্বে সাব স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুছাইন। স্বাগত বক্তব্য রাখেন পরিচালক নুরুল ইসলাম চৌধুরী। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, এডভোকেট মিজানুর রহমান, শাহ্ রেজাউদ্দিন দুলদুল প্রমুখ। একইদিন এমপি আবু জাহির লাখাই স্বজনগ্রামে হাওরে মাছের পোনা অবমুক্ত করেন ও লাখাই মুক্তিযোদ্ধা কলেজে বিজ্ঞান মেলার ও এলজিইডির বাস্তবায়নে উপজেলা কমপ্লেক্স থেকে আবাসিক কলোনী পর্যন্ত আরসিসি রাস্তার উদ্বোধন করেন এবং উপজেলা পরিষদ সভাকক্ষে মাসিক আইন শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখেন।

প্রথম পাতা