হাসপাতালে আটক ব্যক্তির পুলিশী প্রহড়ায় চিকিৎসা ॥ মাধবপুরে মসজিদে শিরনী বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
তারিখ: ১৬-এপ্রিল-২০১৮
মোস্তাকিম বিল্লাহ ॥

মাধবপুরে মসজিদে শিরনী বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে হেলাল মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এই ঘটনা ঘটে। হেলাল মিয়া ওই গ্রামের মৃত ছনাই মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, পবিত্র শবে মেরাজ উপলক্ষে স্থানীয় মসজিদে মিলাদের শিরনী বিতরণকে কেন্দ্র করে ওই গ্রামের হান্নান মিয়ার সাথে নিহত হেলাল মিয়ার মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে মসজিদ থেকে বের হয়ে তাদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষে হেলাল মিয়া গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসারপর মারা যায়। এদিকে অপর আহত হান্নান মিয়াকে আহত অবস্থায় আটক করেছে পুলিশ। সদর হাসপাতালে পুলিশী প্রহড়ায় চলছে তার চিকিৎসা। 

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মিঠুন রায় জানান, শরীরে একটা আঘাতের চিহ্ন রয়েছে। তিনি ধারণা করছেন ফিকলের আঘাতটা নিহতের হৃদযন্ত্রে লেগে থাকতে পারে।

খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, লাশের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আব্দুল হান্নান নামে এক যুবককে আটক করা হয়েছে।





প্রথম পাতা