জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে জিকে গউছ ॥ জনগন ব্যালটের মাধ্যমেই সরকারের দুঃশাসন ও নির্যাতনের জবাব দিবে
তারিখ: ১২-অক্টোবর-২০১৮
স্টাফ রিপোর্টার ॥

২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতৃবৃন্দকে ফরমায়েশী রায়ের মাধ্যমে সাজা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে হবিগঞ্জ জেলা বিএনপি। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১টায় শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ। সমাবেশে মেয়র জি কে গউছ বলেন-অনির্বাচিত অবৈধ আওয়ামীলীগ সরকারের ফরমায়েশী রায়কে বাংলাদেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। এই আওয়ামীলীগ সরকার যেমন অবৈধ, রায়ও অবৈধ, ভবিষ্যতে এই অবৈধ সরকার যখন থাকবে না, অবৈধ রায়ও থাকবে না। তাই এই রায়কে নিয়ে বাংলাদেশের মানুষ এতটা বিচলিত নয়। মেয়র বলেন- আওয়ামীলীগ সরকার বিচার বিভাগকে কুক্ষিগত করে রেখেছে। একের পর এক অবৈধ রায় দিয়ে বিএনপির আন্দোলনকে দমিয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু বাংলাদেশের মানুষ এই বিষয়ে অবগত রয়েছে, ব্যালটের মাধ্যমেই সরকারের এই দুঃশাসন ও জুলুম নির্যাতনের জবাব দিবে।

মেয়র জি কে গউছ বলেন-আওয়ামীলীগ সরকার মনে করেছিল, গায়েবী মামলা দিলেই বিএনপিকে আর খোঁজে পাওয়া যাবে না। কিন্তু আওয়ামীলীগের এই অপকৌশল ধরা খেয়েছে, দেশের সর্বোচ্চ আদালত থেকে শুরু করে দেশবাসী আওয়ামীলীগকে ঘৃণাভরে ধিক্কার দিচ্ছে। মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে মাঠ ছাড়া করা যাবে না। সরকার যত মিথ্যা মামলা দিচ্ছে বিএনপি নেতাকর্মীরা ততই গর্জে উঠছে। আগের যে কোনো সময়ের চেয়ে বর্তমান বিএনপি অনেক শক্তিশালী। সময় সুযোগ হলেই সরকারের দুঃশাসনের জবাব দিবে বিএনপি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা গোলাম মোস্তফা রফিক, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সহ সভাপতি কুহিনুর আলম, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, সহ সভাপতি জহিরুল হক শরীফ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা মৎস্যজীবিদলের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ ফারুক আহমেদ, বিএনপি নেতা এম জি মওলা, আজম উদ্দিন, নাজমুল হোসেন বাচ্চু, মর্তুজা আহমেদ রিপন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা, জেলা ছাত্রদলের সহ সভাপতি জিল্লুর রহমান, আরিফে রাব্বানী টিটু, আব্দুল মোহাইমিন চৌধুরী ফুয়াদ, শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক আলী হোসেন সোহাগ প্রমুখ।





প্রথম পাতা