বানিয়াচঙ্গে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশে এমপি মজিদ খাঁন ॥ উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে মানুষের ভালবাসার প্রতিদান দিতে চাই
তারিখ: ১২-অক্টোবর-২০১৮
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খাঁন বলেছেন, “বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জের সর্বস্তরের মানুষের ভালবাসা নিয়ে আমি দু’বার এমপি নির্বাচিত হয়েছি। উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে মানুষের ভালবাসার প্রতিদান দিতে চাই”। তিনি বলেন, “কারও সাথে আমার ব্যক্তিগত দ্বন্দ্ব নেই।  কিন্তু কেন এ ঘটনা ঘটলো আমি বুঝে উঠতে পারছি না। প্রসাশনের উচিত ওই গাড়ী চালককে খুঁজে বের করা। তবে সকলকে অবশ্যই শান্ত থাকতে হবে”। তিনি গতকাল বৃহস্পতিবার বানিয়াচঙ্গের জনাব আলী ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গণে উপজেলা ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.জেড.এম উজ্জলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিপন চৌধুরীর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির তুফানী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, সহ-সভাপতি ছায়েব আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মামুন খান ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক কাজী আমিন।

সমাবেশে বক্তারা বলেন, “বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জের জনপ্রিয় নেতা এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। তিনি পর পর দু’বার এমপি নির্বাচিত হওয়ার পর এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রকারীরা তাকে পরিকল্পিত ভাবে গাড়ী চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। কিন্তু মহান আল্লাহ তালার অশেষ মেহেরবানীতে তিনি আমাদের মধ্যে বেঁচে আছেন”।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা এবং অবিলম্বে গাড়ী চালককে গ্রেফতারের দাবি জানান। অনথ্যায় বানিয়াচঙ্গের জনসাধারণ বৃহত্তর আন্দোলন কর্মসূচি হাতে নেবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন। সমাবেশে নিহত ঠিকাদার শাহ মাসুদ আহমেদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। সমাবেশ শেষে উপজেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নতুন বাজার, সাগর দিঘির পাড় হয়ে বড় বাজার শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সমাবেশে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।





প্রথম পাতা