বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ খেলাধূলা শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটায়
তারিখ: ১০-সেপ্টেম্বর-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- শিক্ষার্থীদের সার্বিক কল্যাণের জন্য প্রয়োজন বিষয়গত জ্ঞান অর্জনের পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করা। সুস্বাস্থ্য অর্জন করতে হলে খেলাধূলা আর শরীর চর্চার বিকল্প নেই। একজন প্রতিযোগী খেলাধূলার মাধ্যমে নিজেকে দৃঢ় প্রত্যয়ী করে গড়ে তোলার অনুশীলন করতে পারে। হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, খেলাধূলা শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটায়। তাই তাদের খেলাধূলায় অংশগ্রহণের ব্যাপারে পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্বপ্রাপ্তদের আন্তরিক থাকতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়া উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান জানান, উল্লেখিত দুইটি টুর্নামেন্টে হবিগঞ্জ সদর উপজেলা থেকে ৮টি দল অংশ নিয়েছে। এখান থেকে বাছাই করে দুইটি টিম সদর উপজেলার হয়ে খেলবে। পরে তারা অংশ নেবে জেলা পর্যায়ের প্রতিযোগিতায়।