প্রতিবাদ করায় এক ব্যক্তিকে নির্মম নির্যাতন ॥ বানিয়াচঙ্গে মহল্লা সর্দারের বিরুদ্ধে পঞ্চায়েতি টাকা আত্মসাতের অভিযোগ
তারিখ: ১০-সেপ্টেম্বর-২০১৯
বানিয়াচং প্রতিনিধি ॥

পঞ্চায়েতের টাকা আত্মসাত ও নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে বানিয়াচঙ্গের আমীরখানী মহল্লার সর্দারদের বিরুদ্ধে। বিষয়টির প্রতিকার চেয়ে হবিগঞ্জ পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ থেকে জানা যায়, আমীরখানী মহল্লার বিএনপি নেতা আমজাদ সর্দার অল্প বয়স থেকেই লাটির জোরে সর্দার হয়ে কোন রকম নিয়মনীতির তোয়াক্কা না করে মহল্লার পঞ্চায়েতি টাকা আত্মসাত করে আসছেন। আর তার এ কাজে সহযোগীতা করছে তারই আপন চাচা আলী হোসেন। এছাড়াও তার অন্য দুই সহযোগী হলেন, জামাত নেতা আব্দুর রহমান ও মাদ্রাসা শিক্ষক কাজী মকছুদ আলী। তারা দীর্ঘদিন যাবৎ আমীরখানী মহল্লায় অন্যায় অবিচার করলেও মান-সম্মান ও মারপিটের হাত থেকে রেহাই পেতে নিরীহ লোকজন প্রতিবাদ করতে সাহস পায় না। মাঝে-মধ্যে কেউ কেউ  প্রতিবাদ করলে তার উপর নেমে আসে অমানষিক নির্যাতন।

অভিযোগে আরো উল্লেখ করা হয়, জলমহালের আয় বাবত ১৭ লক্ষ  ৫৫ হাজার টাকার হিসাব দাখিল না করে আত্মসাত করার প্রতিবাদ করায় গত ২৫ আগস্ট মহল্লাবাসীর সামনে মাহমুদ মিয়া নামে এক ব্যক্তিকে নির্মম ভাবে পিটিয়ে আহত করা হয়। শুধু তাই নয়, তাকে প্রতিনিয়তই দেয়া হচ্ছে প্রাণ নাশের হুমকি। নির্যাতনের স্বীকার মাহমুদ মিয়া জানান, আমজাদ সর্দার ও তার সন্ত্রাসী বাহিনীর নির্যাতনের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। আর কেউ প্রতিবাদ করলেই নির্যাতনের শিকার হতে হয়। প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের কাছে তিনি ন্যায় বিচার প্রত্যাশা করেন।