হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের নব নির্মিত অফিস ভবন উদ্বোধন
তারিখ: ১৬-সেপ্টেম্বর-২০২০
প্রেস বিজ্ঞপ্তি ॥

হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়ন এর নব নির্মিত অফিস ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। গত রবিবার সকাল ১১টায় শহরের ঘাটিয়া বাজার এলাকায় এ অফিস উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অফিস উদ্ভোধন করেন হবিগঞ্জ- ৩ (হবিগঞ্জ, লাখাই, শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ পৌর মেয়র মিজানুর রহমান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর দিলীপ দাস, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহির উদ্দিন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম কুমার রায়। এ সময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যরা।

সংগঠনটি ১৯৯৫ সাল থেকে হাটিহাটি পা-পা করে সংগবদ্ধ হয়ে গুছিয়ে সংগঠনটি ২০০২ সালের পর রেজিস্ট্রেশন লাভ করে। সেই থেকে অফিসের জন্য পৌরসভার একটু জায়গা পাওয়ার জন্য পৌর প্রশাসন, জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে এ দাবীটি বারবার উত্তাপন করে আসছে। কর্তৃপক্ষের শর্তানুজায়ি কার্যক্রম চালিয়ে আজ সংগঠনটি নিজস্ব ভবনের শুভ উদ্ভোধনের মধ্যে দিয়ে তার কাঙ্খিত দাবী সফলতা লাভ করল।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির বলেন, আমি তৃতীয় বারের মত এমপি হয়ে ১২টি বছর যাবত তাদের প্রতিটি মে দিবসের অনুষ্ঠানে এই দাবীর প্রেক্ষিতে আমরা আশ্বস্থ্য করে আসছিলাম। আজ অফিস ভবন উদ্ভোধনের মধ্যে দিয়ে তা পূরণ হল।

পৌর মেয়র মো. মিজানুর রহমান মহোদয় বলেন, সংগঠনের সদস্যদের দাবীর প্রেক্ষিতে অফিসের জন্য ফার্নিচার প্রদান ও অন্যান্য যেকোন ধরনের প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বস্থ্য করেন। আলোচনা সভা শেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।