দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের আব্দুল গফুর নিহত
তারিখ: ২৮-নভেম্বর-২০২০
আব্দুর রাজ্জাক রাজু, চুনারুঘাট \

দুবাইয়ে এক সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের আব্দুল গফুর (৪০) নিহত হয়েছেন। গত শুক্রবার বাংলাদেশ সময় সন্ধা ৭টায় দুবাইয়ে নিজ বাসস্থান এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে। সে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের কালিশিড়ি গ্রামের মৃত হাজী আব্দুল খালেক মিয়ার ছেলে ও কালিশিড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মিয়ার বড় ভাই।

নিহত আব্দুল গফুরের বড় ভাই হাজী আব্দুল ছাত্তার জানান, দুবাইয়ের নিজবাসস্থান থেকে চা পান করার উদ্দেশ্যে দোকানের দিকে যাচ্ছিল সে। হঠাৎ একটি গাড়ি এসে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার দুই কন্যা ও এক পুত্র সন্তান, স্ত্রী ও আত্মীয় স্বজন রেখে যান। আব্দুল গফুর একজন দানশীল ব্যক্তি ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম চলছে।

এদিকে নিহত আব্দুল গফুরের মৃতদেহ দেশে নিয়ে আসার জন্য পরিবারের পক্ষ থেকে সার্বক্ষণিক যোগাযোগ ও চেষ্ঠা করছেন বলে জানান তার বেয়াই উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান।

প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা আব্দুল গফুরের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার ও আবিদা খাতুন, চুনারুঘাটের পৌর মেয়র নাজিম উদ্দিন শামসু, দেওরগাছ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার চৌধুরী, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী।

প্রথম পাতা