হবিগঞ্জ নাসিব ও গেইন’র প্রশিক্ষণের সমাপনি \ নতুন উদ্যোক্তা সৃষ্টিতে নাসিবের পাশাপাশি সরকারের সর্বাত্মক সহযোগিতা থাকবে : ইউএনও বর্ণালী পাল
তারিখ: ২৫-নভেম্বর-২০২১
স্টাফ রিপোর্টার \

নাসিব কর্তৃক একক, ক্ষুদ্র ও মাঝারী খাদ্য উৎপাদক ও ব্যবসায়ীদের জন্য পুষ্টি, খাদ্য নিরাপদতা এবং ব্যবসা উন্নয়ন শীর্ষক প্রশিক্ষণে প্রধান অতিথি হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার বর্ণালী পাল বলেন, নতুন উদ্যোক্তা সৃষ্টিতে নাসিবের পাশাপাশি সরকারের সর্বাত্তক সহযোগিতা থাকবে। ৩ দিনব্যাপি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান আলী ইদ্রিস হাই স্কুলের হল রুমে গতকাল অনুষ্ঠিত হয়।
উক্ত প্রশিক্ষণে নাসিব হবিগঞ্জ প্রেসিডেন্ট
 শফিকুল বারী আউয়ালের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন জনস্বাস্থ্য শিক্ষা ও পল্লী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাশ, সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন নাসিব হবিগঞ্জের ভাইস প্রেসিডেন্ট ও আলী ইদ্রিস হাই স্কুলের প্রধান শিক্ষক লায়ন মোঃ লিটন মিয়া। উক্ত প্রশিক্ষনে সান বিজিনেস নেটওয়ার্ক এর ভারপ্রাপ্ত ন্যাশনাল কোরডিনেটর এস এম মাহমুদুল হাসান, জুনিয়ার কনসালটেন্ট শিমুল গুপ্ত, প্রশিক্ষক দেবজিৎ সাহা, বাদন বনিক, লিটন সরকার, মোঃ ফারভেজ হোসেন, সাজ্জাদুল ওয়াসিম ও মোছাঃ খায়ফুন্নাহার দায়িত্ব পালন করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলী ইদ্রিস হাই স্কুলের সহকারী শিক্ষক তাসলিমা আক্তার, মোহাম্মদ জিল্লুর রহমান, হ্যাপি রানী তালুকদার, মোছাঃ মাহফুজা আক্তার, মোঃ হেলাল মিয়া ও জলকিস আক্তার সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রথম পাতা