হবিগঞ্জ প্রেসক্লাবে গজনাইপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইমদাদুর রহমান মুকুলের সংবাদ সম্মেলন \ জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে প্রতিদ্ব›িদ্ব প্রার্থীরা
তারিখ: ২৫-নভেম্বর-২০২১
স্টাফ রিপোর্টার \

নবীগঞ্জ উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইমদাদুর রহমান মুকুলের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে প্রতিদ্ব›িদ্ব প্রার্থীরা। গতকাল বুধবার হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন আনারস প্রতীকের এই চেয়ারম্যান প্রার্থী।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ২০১৬ সালে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন এবং জেলা থেকে তার নাম একক নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানোর পরও ষড়যন্ত্রের কারণে তাকে দলীয় প্রতীক নৌকা দেয়া হয়নি। তাৎক্ষণিক তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করেন এবং জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেন। প্রধানমন্ত্রী মনোনয়ন পরিবর্তন করে তাকে নৌকা প্রতীক বরাদ্দ দেন এবং তিনি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর থেকেই যড়যন্ত্রকারীরা তাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। বরাবরের মতো ২০২১ইং সনের নির্বাচনেও তৃণমূল পর্যায়ে দলীয় প্রস্তাবনায় তার নাম ১ নম্বরে থাকার পরও ষড়যন্ত্র করে দলীয় প্রতীক পাওয়া থেকে তাকে বঞ্চিত করা হয়। জনগনের স্বতঃস্ফ‚র্ত সমর্থনে তিনি স্বতন্ত্র প্রার্থী হতে বাধ্য হয়েছেন।
তিনি আরও অভিযোগ করেন গত ২৩ নভেম্বর কোন ঘটনা ছাড়াই নিজেদের মধ্যে পূর্ব পরিকল্পিতভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে তার বিরুদ্ধে অপবাদ দিয়ে প্রতিবাদ সভা করে। যে সভা থেকে তাকে ও তার সমর্থকদের দায়ী করা হয়। এছাড়া রাতের আধারে সাবের আহমেদ চৌধুরী নিজ নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করলে ক্ষতিগ্রস্থ হয়। সেই ঘটনায় অপ্রচার করে এলাকায় আতংক ছড়ানো হচ্ছে।
সংবাদ সম্মেলনে মুকুল অভিযোগ করেন এসব ঘটনায় তিনি আতংকিত এবং সাজানো ঘটনায় নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নষ্টের পায়তারা করছে একটি কুচক্রি মহল।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরুব্বী আনোয়ার মিয়া, হাজী মোঃ হাবিবুর রহমান, সাবেক মেম্বার জমশেদ আলী, মোঃ চনু মিয়া প্রমুখ।

প্রথম পাতা