বাহুবলে চোরাই গরুসহ ৩ চোর আটক
তারিখ: ৬-অগাস্ট-২০২২
স্টাফ রিপোর্টার \

 বাহুবলে গরুসহ ৩ চোরকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার মহাসড়কের দৌলতপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। জানা যায়, উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের দ্বারাগাঁও চা বাগানের মৃত বৈরাগী সাত্ততালের এর ছেলে সুদর্শন সাত্ততাল গত ৩ আগস্ট বুধবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে সুদর্শনের ঘর থেকে তার ৫০ হাজার টাকা মূল্যের একটি গাভী গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। গত বৃহস্পতিবার সকালে এসআই জালাল উদ্দীন একদল পুলিশ নিয়ে ডিউটি চলাকালীন সময়ে উপজেলার দৌলতপুর এলাকা থেকে সন্দেহজনকভাবে গরুসহ জুবায়ের মিয়া (২৮), নাসির উদ্দীন (২৩) ও ইউসুফ আলী (২০) কে আটক করে থানায় নিয়ে আসেন।
খবর পেয়ে গরুর মালিক সুদর্শন সাত্ততাল থানায় এসে গরুটি তার বলে সনাক্ত করেন। পরবর্তীতে এ ঘটনায় সুদর্শন সাত্ত বাদী হয়ে বাহুবল মডেল (৩য় পৃষ্ঠায়)
থানায় গরু চুরির অভিযোগে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের বড়গাও গ্রামের আব্দুস সহিদ মিয়ার ছেলে জুবায়ের মিয়া (২৮), আব্দুল কাইয়ুমের ছেলে নাসির উদ্দীন (২৩) ও আব্দুল হাই মিয়ার ছেলে মোঃ ইউসুফ আলী (২০)।
গতকাল শুক্রবার বিকেলে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী তাজুল ইসলাম সহ গ্রেফতারকৃত জুবায়ের মিয়া, নাসির উদ্দীন ও ইউসুফ আলীকে চুরির মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রজিৎ কুমার দাস।