রেড ক্রিসেন্টের উদ্যোগে ও গ্রামীণফোনের সহযোগিতায় হবিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে জরুরী ত্রাণ বিতরণ
তারিখ: ৬-অগাস্ট-২০২২
স্টাফ রিপোর্টার \

 গতকাল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিট এর আয়োজনে ও গ্রামীনফোনের সহযোগীতায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়ন ও ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়ন এর বন্যায় ক্ষতিগ্রস্থ দুইশত পরিবারের মাঝে জরুরী খাদ্য সামগ্রী
বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের ভাইস-চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য সফিকুজ্জামান হিরাজ। উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের যুব প্রধান আশীষ কুমার কুরি। ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন সাবেক যুব প্রধান পংকজ কান্তি দাশ, নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মলেন্দু দাশ রানা, ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দসহ হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির  হিসেবে বক্তব্য প্রদানকালে ভাইস-চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি একটি আন্তর্জাতিক মানবসেবী সংস্থা। যেকোন দুর্যোগ মানবিক সংকট ও দুর্বিপাকে রেড ক্রিসেন্ট সর্বপ্রথম  সাড়া প্রদান করে। আকস্মিক এই বন্যায় রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে আমরা শুরু থেকেই কাজ করে যাচ্ছি।  এরই ধারাবাহিকতায়  আজ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র জাতীয় দপ্তর ও গ্রামীণফোনের সহযোগিতায় আপনাদের মাঝে উপহার স্বরুপ জরুরী খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি'র জাতীয় ব্যাবস্থাপনা পর্ষদ ও উক্ত কার্যক্রমের সহযোগী গ্রামীণফোনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।