মাধবপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ ছাত্রীকে লাঞ্ছিত
তারিখ: ২০-অগাস্ট-২০১৪
মাধবপুর প্রতিনিধি ॥

মাধবপুরে প্রেম না করায় এক কলেজ ছাত্রীকে চড় থাপ্পড় দিয়ে লাঞ্ছিত করেছে এক যুবক। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দায়ের করেছে কলেজ ছাত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নারায়নপুর গ্রামের আনু মিয়ার মেয়ে  সৈয়দ সঈদ উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রী জানান, একই গ্রামের আবু মিয়ার ছেলে শাহীন মিয়া প্রায় ৬/৭ মাস যাবত তার বান্ধবীদের কাছে মোবাইল নাম্বার চান। কিন্তু সে তার বান্ধবীদের মোবাইল নাম্বার দিবে না বলে জানায় এতে সে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ভাবে তাকে প্রেমের প্রস্তাব দিত। কিন্তু সে তাতেও পাত্তা দেয়নি গতকাল মঙ্গলবার সকালে কলেজে আসার সময় শাহিন তার পথগতিরোধ করে দাড়ায় এবং তাকে প্রেমের প্রস্তাব দেয়। এবারও সে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় শাহিন তাকে চড় থাপ্পড় মারতে শুরু করে। এক পর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ময়লা পানিতে ফেলে দেয়। কলেজে এসে এ ঘটনা জানালে কলেজের অধ্যাপক পংকজ রায় ছাত্রীকে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শাহিনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য অধ্যাপক পংকজ কুমার রায় কে দিয়ে ছাত্রীটিকে উপজেলা নিবার্হী কর্মকতার কাছে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, কলেজ ছাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে একটি লিখিত দরখাস্ত পেয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশকে বলা হয়েছে।

প্রথম পাতা
শেষ পাতা