দুই স্ত্রী ও সন্তানসহ আসামী ৫ ॥ আসামীদের খুঁজছে পুলিশ ॥ নবীগঞ্জে অঞ্জনাকে হত্যার অভিযোগে নারী পিপাসু সজলের বিরুদ্ধে মামলা
তারিখ: ২০-অগাস্ট-২০১৪
নবীগঞ্জ প্রতিনিধি ॥

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডক্টরস কোয়ার্টারে হাসপাতালের প্রধান সহকারী সজল কান্তি দেবের বাসায় গরীব কিশোরী অঞ্জনা রানী নম’র রহস্য জনক মৃত্যু ঘটনা নিয়ে গত দু’দিন ধরে স্থানীয় ও জাতীয় পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশের প্রেক্ষিতে এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অবশেষে হত্যার অভিযোগে মামলা নিলেন নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ লিয়াকত আলী। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিহত অঞ্জনার পিতা বারেন্দ্র নমসূদ্র ওরপে রাজেন্দ্র নমসূদ্র মামলা দিলে তা এফআরআই হিসেবে গণ্য করা হয়েছে। মামলায় হাসপাতালের প্রধান সহকারী গৃহকর্তা নারী পিপাসু সজল কান্তি দেবকে প্রধান আসামী করা হয়েছে বলে জানাগেছে। মামলার অন্যান্য আসামীরা হলেন সজলের দু’স্ত্রী শিউলী দেব ( ১ ) ও শিউলী (২), তার ছেলে অরুপ কান্তি দেব এবং স্বরূপ কান্তি দেব।
মামলার তদন্ত কর্মকর্তা জানান, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। অপরদিকে, এ ঘটনার প্রেক্ষিতে তাৎক্ষণিক জেলা সিভিল সার্জন সোমবার রাতেই অভিযুক্ত সজলকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আজমীরিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করেছেন।
এদিকে, সজল কান্তি দেবের ২য় স্ত্রী হবিগঞ্জ শহরের বাসিন্দা হবিগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষিকা শিউলীকে মামলার আসামী করায় জনমনে সৃষ্টি হয়েছে নানা প্রতিক্রিয়া। শুরু হয়েছে আলোচনা সমালোচনা। অনেকে মনে করেন, শত্র“তাবশত শিউলীর নাম জড়ানো হয়ে থাকতে পারে।

প্রথম পাতা
শেষ পাতা