অনলাইন কমপ্লেন রেজিষ্টার উদ্বোধন কালে জেলা প্রশাসক ॥ অনলাইন কমপ্লেনের মাধ্যমে মানুষ স্বল্প সময়ে অনেক সেবা পাবে
তারিখ: ৬-অক্টোবর-২০১৫
আখলাছ আহমেদ প্রিয় ॥

জেলা প্রশাসক সাবিনা আলম বলেছেন, “অনলাইন কমপ্লেন উদ্বোধনের মাধ্যমে মানুষ স্বল্প সময়ে অনেক সেবা পাবে। অভিযোগকারীরা খুব সহজেই উপকৃত হতে পারবেন”। তিনি বলেন, “অনলাইন কমপ্লেন উদ্বোধনের পর যাতে কেউ উপজেলা থেকে ফিরে না যায় এবং কেউ যাতে না বলতে পারে উপজেলা পরিষদে সেবা পাওয়া যায়না সে দিকে খেয়াল রাখতে হবে”।

তিনি গতকাল সোমবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত “অনলাইন কমপ্লেন রেজিষ্টার” এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সদর উপজেলা নিবার্হী কর্মকতা আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রানালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুর রউফ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, দৈনিক কালেরকন্ঠের হবিগঞ্জ প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, পইল ইউপি চেয়ারম্যান মোঃ সাহেব আলী, গোপায়া ইউনিয়নের চেয়ারম্যান মিজবাহুল বারী চৌধুরী লিটনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, সচিব ও বিভিন্ন শ্রেণীর লোকজন।

প্রথম পাতা
শেষ পাতা