ভিয়েতনামে টানেল পরিদর্শনে এমপি আবু জাহিরসহ সংসদীয় কমিটির নেতৃবৃন্দ
তারিখ: ১৪-জানুয়ারী-২০২০
স্টাফ রিপোর্টার ॥

ভিয়েতানামে চায়না কোম্পানীর মাধ্যমে নির্মিত টানেল পরিদর্শন করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরসহ সংসদীয় কমিটির নেতৃবৃন্দ। গতকাল সোমবার স্থানীয় সময় দুপুরে সেখানে পরিদর্শনে গেলে প্রকল্প সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করে ঢাকায় আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ করতে ইচ্ছুক এই কোম্পানীটি। এ সময় অন্যান্যের মধ্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে এমপি আবু জাহিরসহ প্রতিনিধি দলের সদস্যরা ভিয়েতনামের সংসদ ভবন ও এর পার্শ্ববর্তী মিউজিয়াম পরিদর্শনে যান। এছাড়াও ভিয়েতনামের স্থপতি হো চি মিন এর মরদেহ সংরক্ষিত করে রাখা স্থানটি ঘুরে দেখেন তারা। আগামী ১৬ জানুয়ারী তাদের দেশে ফেরার কথা রয়েছে।

প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ সেলিম উদ্দিন এমপি, এমপি আবু জাহির এর সহধর্মিনী আলেয়া আক্তার, মোহাম্মদ সেলিম উদ্দিন এমপি’র সহধর্মিনী শামীমা আক্তার, অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন, প্রকল্প পরিচালক শাহাবুদ্দিন খান, সহকারী প্রকল্প পরিচালক শাহাবুদ্দিন খান, যুগ্ম সচিব এসএম লাবলুর রহমান, ইসলামিক প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শাহীন হোসাইন ও আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মুনীর হোসেন।

প্রথম পাতা