আজমিরীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মতবিনিময় সভা
তারিখ: ২৭-সেপ্টেম্বর-২০২১
আজমিরীগঞ্জ প্রতিনিধি \

আসন্ন শারদীয় দূর্গা উৎসবকে সামনে রেখে পুলিশ প্রশাসনের আয়োজনে আজমিরীগঞ্জে আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকাল ৪টায় আজমিরীগঞ্জ থানা প্রাঙ্গণে উপজেলা পূঁজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপজেলার ৩৯টি পুঁজামন্ডপ কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে এ মতবিনিময় সভা আয়োজন করেন আজমিরীগঞ্জ পুলিশ প্রশাসন।

আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় প্রধান

অতিথির বক্তব্যে বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বলেন- আসন্ন শারদীয় দূর্গা উৎসবকে নিরাপদ ও পূঁজা দর্শনার্থীরা যেনো নির্বিঘেœ পূঁজো উপভোগ করতে পারে সেই লক্ষে আজমিরীগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে প্রতিটি পূঁজো মন্ডপে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের নাম্বার সরবরাহ করা হবে। যাতে যোকোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে প্রশাসনের সাথে যোগাযোগ করা যায়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলামের সভাপতিত্বে আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবপাশা পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোহাম্মদ কিবরিয়া, জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সেন, উপজেলা পূঁজা উদযাপন কমিটির সভাপতি জীবন চন্দ্র চন্দসহ আজমিরীগঞ্জ উপজেলার ৩৯টি পূঁজা মন্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ প্রমুখ।