নবীগঞ্জ পৌরসভায় ৫ দিনব্যাপী পৌরকর সেবা সপ্তাহ’র উদ্বোধন
তারিখ: ২৭-সেপ্টেম্বর-২০২১
নবীগঞ্জ প্রতিনিধি \

 নবীগঞ্জ পৌরসভার ৫ দিনব্যাপী পৌরকর সেবা সপ্তাহ শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টায় পৌরসভার কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়। এবারের কর মেলার প্রতিপাদ্য ‘আমরা সবাই দেবো কর, নবীগঞ্জ পৌরসভা হবে স্বনির্ভর’। মেলা উদ্বোধন অনুষ্ঠানে পৌরমেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, ‘একটি পৌরসভার সার্বিক উন্নয়ন নির্ভর করে পৌরকরের উপর। পৌরকর প্রদান করা প্রত্যেক পৌর নাগরিকের একান্ত দায়িত্ব ও কর্তব্য। পৌর নাগরিকবৃন্দ পৌরকর প্রদান

করে সম্মাননা সনদ ও আকর্ষণীয় পুরস্কার গ্রহণ করে পৌর পরিষদের সার্বিক সহযোগিতায় এগিয়ে যাবে পৌরসভা।’

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী, মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. লুৎফুর রহমান মাখন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ গোপ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফজল আহমদ চৌধুরী, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. নানু মিয়া, উত্তরা ব্যাংক কর্মকর্তা আল আমিন, পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) ভবি মজুমদার, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, উপসহকারী প্রকৌশলী মো. শহিদুল হক ও অরুণ চন্দ্র দাস, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, সাটলিপিকার সুরঞ্জিত দাশ, সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী, সহকারী এসেসর উমা বণিক, কার্য সহকারী আবু মুসা প্রমূখ। এছাড়াও পৌরসভার কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

মেলায় করদাতাদের উৎসাহিত করতে সম্মানীত করদাতা প্রত্যেকের জন্য রয়েছে একটি আকর্ষণীয় পুরস্কার, সম্মাননা সনদ ও ১০% রিবেট সুবিধা। পৌরকর সেবা সপ্তাহের প্রথম দিনে পৌরকরদাতাগণ স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করেছেন। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সেবা সপ্তাহ চলমান থাকবে বলে জানান পৌর কর্তৃপক্ষ।