মাধবপুরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত
তারিখ: ২৭-সেপ্টেম্বর-২০২১
মাধবপুর প্রতিনিধি \

মাধবপুরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে পৌর শহরের শান্তিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে পৌর শহরের কৃষ্ণনগর গ্রামের মোঃ দৌলত মিয়া ওরফে দৌলত খান মোল্লা বাদি হয়ে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, পৌর শহরের কৃষ্ণনগর গ্রামের মোঃ দৌলত মিয়া ওরফে দৌলত খান মোল্লার পৌর শহরের একটি জায়গা দীর্ঘদিন যাবত ভোগদখল করছেন। এই জায়গা নিয়ে উচ্চ আদালতে রীট পিটিশন রয়েছে (রিট পিটিশন নং- ১৩৫২৮/২০১৮) ও রীট পিটিশন সংক্রান্ত কন্টেম্পটট পিটিশন নং (৫০৭/২০১৯) চলমান আছে। তাছাড়া হবিগঞ্জে  যুগ্ম জেলা জজ ১ম আদালতে ৩৩/২০০৯ মামলা চলমান আছে। এই মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত পরিচালক ভুমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর তেজগাঁও প্রকাশনা স্থগিত রাখার নির্দেশনা দেন। গতকাল শনিবার দৌলত খান মোল্লা ও তার পরিবারের লোকজন আদালতের নির্দেশনা সাইনবোর্ড লাগাতে গেলে পৌর শহরের কৃষ্ণনগর গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে লিটন মিয়া সহ তার লোকজন বাঁধা দেয়। এক পর্যায়ে দৌলতখান মোল্লার পরিবারের লোকজনদের উপর হামলা করে।

এতে দৌলত খান মোল্লা তার ছেলে রেজুয়ান খান, রায়হান খান, স্ত্রী সায়মা বেগম, মেয়ে ফাহিমা খানম আহত হয়। গুরুতর আহত অবস্থায় দৌলত খান মোল্লাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দৌলত খান মোল্লা বাদি হয়ে লিটন সহ কয়েকজনের বিরুদ্ধে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন। লিটন মিয়া জানান, দৌলত খান মোল্লার লোকজন তাদের উপর হামলা করেছে। এতে তিনি সহ কয়েকজন আহত হন।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, দৌলত মোল্লা আদালতের সাইন বোর্ড লাগাতে গেলে লিটন বাধা দেয়। এ নিয়ে দু’পক্ষের ধাক্কাধাক্কি, হাতাহাতি হয়। উভয় পক্ষ অভিযোগ দিয়েছে।