দ্বিতীয় বারের মত করোনায় আক্রান্ত এমপি আব্দুল মজিদ খান
তারিখ: ৩০-জুন-২০২২
স্টাফ রিপোর্টার

স্টাফ রিপোর্টার \ ২য় বার করোনায় আক্রান্ত হয়েছেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। গত মঙ্গলবার বিকেল ৩ টায় তার করোনা পজেটিভ আসে। এর আগে ২৭ জুন তিনি ট্রাভেলসের মাধ্যমে ঢাকায় নমুনা জমা  দেন এমপি মজিদ খান। তিনি বর্তমানে ঢাকায় সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

গতকাল বুধবার রাত ৯ টায় এমপি আব্দুল মজিদ খানের ব্যক্তিগত সহকারী মোঃ সেলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৮ জুন রাত ১১টার ফ্লাইটে এমপি আব্দুল মজিদ খান জোট নিরপেক্ষ আন্দোলনের সংসদীয় নেটওয়ার্ক বাংলাদেশের প্রতিনিধিদলের প্রধান হয়ে আজারবাইজানের রাজধানী বাকুতে একটি সভায় যোগদানের কথা ছিল। এ উপলক্ষে ২৭ জুন ঢাকায় সরকারী এ ট্যুর এর ট্রাভেলসের মাধ্যমে তিনি নমুনা জমা দেন। এর পর তার সফরের সকল প্রস্তুতি সম্পন্ন করেন তিনি। তবে আগের দিন বিকেল ৩ টায় এমপির করোনা পজেটিভ আসে। যে কারনে বাকুতে যোগদান করা অসম্ভব হয়ে পড়ে এবং ফ্লাইট বাতিল করেন তিনি। বর্তমানে তিনি ঢাকায় সরকারী বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

এদিকে, আব্দুল মজিদ খান এমপি ফের করোনায় আক্তান্ত হওয়ায় নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ এবং দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, এর আগে গত ২৯ মার্চ তিনি ১ম বারের মত করোনায় আক্রান্ত হন। আগের দিন ২৮ মার্চ জাতীয় সংসদ ভবনে তিনি নমুনা জমা দিলে ২৯ মার্চ বিকেল ৫টায় জাতীয় সংসদ ভবনের করোনার নমুনা বুথ থেকে তার করোনা পভেটিভ আসে বলে জানায়।