মুরাদপুরে ২ শতাধিক অসহায় বন্যার্তদের মধ্যে আল খায়ের ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ
তারিখ: ৩০-জুন-২০২২
স্টাফ রিপোর্টার \

বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামে ২ শতাধিক অসহায় বন্যার্তদের মধ্যে আল খায়ের ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১২ টার দিকে মুরাদপুর এসইএসডিপি মডেল মাধ্যমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের পুর্বে বানিয়াচং

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ-এর পরিচালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি ইফফাত আরা জামান উর্মি, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাভিদ সারওয়ার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শোয়েব শাত-ঈল ইভান, সমাজ সেবক আলমপানা চৌধুরী মাসুদ, বাংলা টিভির হবিগঞ্জ প্রতিনিধি জাকারিয়া চৌধুরী, মাই টিভির হবিগঞ্জ প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ।

সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, আমাদের কাছে পর্যাপ্ত পরিমান খাদ্য সমাগ্রী রয়েছে। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনসহ জনপ্রতিনিধি ও বেসরকারি সংস্থাগুলো বন্যার্তদের সহযোগীতায় এগিয়ে আসছে। আমি তাদেরকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আল খায়ের ফাউন্ডেশনকে বন্যার্তদের জন্য এমন খাদ্য সামগ্রী বিতরণের জন্য। বন্যার্তদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আপনাদের চিন্তার কোন কারণ নেই আপনাদের যে কোন ধরণের সহযোগীতায় জেলা প্রশাসন প্রস্তুত রয়েছে।