লাখাইয়ে মানপুর জামে মসজিদে আমেরিকা প্রবাসী সাংবাদিক তুহিনের আর্থিক অনুদান
তারিখ: ১৯-মার্চ-২০২৩
স্টাফ রিপোর্টার \

আমেরিকার অঙ্গরাজ্য মিশিগান প্রবাসী হবিগঞ্জের কৃতি সন্তান সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন তার গ্রামের বাড়ি লাখাই উপজেলার করাব ইউনিয়নের মানপুর জামে মসজিদের উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেছেন। গত শুক্রবার (১৬ মার্চ) জুম্মাহ'র নামাজ শুরুর প্রাক্কালে প্রবাসী তুহিনের পক্ষে তার চাচাতো ভাই হাবিবুর রহমান চৌধুরী রিপন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাবিব উল্লাহ ও ইমাম মাওলানা মোঃ সাহেদ মিয়ার হাতে অনুদানের চেক তুলে দেন। এর আগে মানপুর এলাকার বাসিন্দা জলিল মিয়া মসজিদের উন্নয়নে আর্থিক সহযোগিতা চাইলে একই গ্রামের সন্তান ও হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ড লাখাই উপজেলার প্রথম নির্বাচিত সাবেক ডাইরেক্টর সাংবাদিক তুহিন আমেরিকা থেকে এই অনুদান পাঠান। চেক হস্তান্তর কালে গ্রাম ও এলাকার মুসল্লিগণ উপস্থিত ছিলেন।
এদিকে, আর্থিক অনুদান প্রদান করায় পবিত্র জুম্মাহ'র নামাজে মুসল্লিগণ সাংবাদিক তুহিন ও তার পরিবারের সদস্যদের জন্য দীর্ঘায়ু দান ও প্রবাস জীবনে পূর্ণ নিরাপদ হেফাজত কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া করেন।
প্রসঙ্গত, গত ২০২২ সালে আমেরিকা প্রবাসী তুহিন হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকার বহুতল ভবন বিশিষ্ট সওদাগর জামে মসজিদ সিসি ক্যামেরার আওতায় আনার জন্য অর্ধ লক্ষ টাকা অনুদান দেন।  ইতিমধ্যে ওই মসজিদ সিসি ক্যামেরায় আওতায় আসায় মুসল্লিগন আরও অনেক নিরাপদ ও স্বাচ্ছন্দ্যে নামাজ আদায় করতে পারছেন।