রঘুনন্দন জঙ্গল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার, স্ত্রীর দাবী হত্যা
তারিখ: ৪-মার্চ-২০২৪
স্টাফ রিপোর্টার \

মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা বাগানের রঘুনন্দন জঙ্গল থেকে ফজল মিয়া (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার (৩ মার্চ) দুপুরে পুলিশ নোয়াপাড়া চা বাগানের পূর্ব রঘুনন্দন জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  নিহতের স্ত্রীর অভিযোগ, তার স্বামী ফজল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ফজল মিয়া উপজেলার মাদারগড়া গ্রামের মৃত ইয়াকুব মিয়ার ছেলে।
নিহতের স্ত্রী নাজমা বেগম জানান, গত শনিবার বিকেলে ইদ্রিস মিয়া নামের এক ব্যক্তি তার স্বামীকে ফোন দিয়ে জরুরি দেখা করতে বলে। তার ফোন পেয়ে ফজল মিয়া তার সঙ্গে নোয়াপাড়া চা বাগানের দিকে চলে যায়। বিকেল ৬টা দিকে ফজল মিয়া মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে ফজল মিয়ার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। গত রবিবার সকালে নোয়াপাড়া চা বাগানের পূর্বদিকে রঘুনন্দন জঙ্গলের ভেতরে রক্তাক্ত অবস্থায় তার লাশ পাওয়া গেছে। তার মাথায় ও মুখে অসংখ্য কোপের আঘাত রয়েছে।
খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান, ইউপি চেয়ারম্যান সৈয়দ আতাউল মোস্তফা সোহেল ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রথম পাতা