নির্বাচনে সরকার কোন হস্তক্ষেপ করবে না
তারিখ: ২৬-মে-২০২৩
হামিদুর রহমান, মাধবপুর \

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী এমপি বলেন, বিএনপির হুমকি ধমকিতে সরকার ভয় পায়না। আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। নির্বাচন কমিশন স্বাধীন ও শক্তিশালী। নির্বাচনে সরকার কোন হস্তক্ষেপ করবেনা। বিএনপি ও তার মিত্ররা আন্দোলনের নামে ভাংচুর, জ¦ালাও, পোড়াও ও জনজীবনে অশান্তি সৃষ্টি করলে সরকার কঠোর হস্তে দমন করবে। সরকার সংবিধানের বাহিরে কোন অন্যায় দাবি মেনে নিবেনা। প্রধানমন্ত্রীকে জীবননাশের হুমকি দেওয়ায় সারা দেশে প্রতিবাদের ঝড় উঠেছে। মার্কিন যুক্তরাষ্ট্র এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে। প্রধানমন্ত্রীর সফল রাষ্ট্র পরিচালনা বিশ^ নেতারা প্রশংসা করছেন। বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের মাধবপুরে ক্ষুদ্র চা জনগোষ্টীর শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপবৃত্তি, বাইসাইকেল বিতরণ, প্রাণী সম্পদ বিভাগের ছাগল বিতরণ এবং কৃষি মেলা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান াতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে গ্রামে গঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার কৃষকদের মধ্যে বিনামূল্যে সার,বীজ ও উন্নত কৃষি যন্ত্রপাতি সরবরাহ করায় কৃষিতে বাংলাদেশে নবদিগন্তের সৃষ্টি হয়েছে। ডিজিটাল সুবিধার কারনে দেশে স্বচ্ছতা ও জবাবদিহিতা সৃষ্টি হয়েছে। কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে গ্রাম পর্যায়ে চিকিৎসা সেবা দেওয়ায় জাতীসংঘ স্বীকৃতি দিয়েছে। রাশিয়া ইউক্রেন যুদ্ধের প্রভাবে বিশ^ব্যাপি জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে। কৃষিতে সরকার বিশেষ গুরুত্ব দেওয়ায় তুলনামূলক ভাবে বাংলাদেশের অবস্থা ভাল। তেল গ্যাস বিদ্যুতের প্রবাহ বজায় রাখতে প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য সফর করে দ্বিপাক্ষিক বিভিন্ন চুক্তি করছেন। যা দেশের জন্য মঙ্গল ও কল্যাণকর।
তিনি আরো বলেন, যতদিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকবে ততদিন বাংলাদেশ পথ হারাবেনা। চাশ্রমিকদের জীবনমান উন্নয়নের জন্য সরকার বড় পরিসরে উন্নয়ন সহায়তা উদ্যোগ নিয়েছেন।
মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা আলী আশরাফের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুর ছাত্তার বেগ, কৃষি কর্মকর্তা আল মামুন আহসান, থানার ওসি আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা মাধব রায়, মুজাহিদ বীন ইসলাম, মাখন চকদার, ফারুক পাঠান, শ্রীধাম দাশগুপ্ত, মাধবপুর উপজেলা প্রেসক্লাব আহব্বায়ক এরশাদ আলী প্রমুখ।