হবিগঞ্জ জেলা স্বাচিপের উদ্যোগে ডা. মুশফিক হোসনকে সংবর্ধনা
তারিখ: ২৫-জানুয়ারী-২০২৩
স্টাফ রিপোর্টার \

জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) হবিগঞ্জ জেলার উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়। গতকাল মঙ্গলবার সন্ধায়  ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে স্বাচিপের সিনিয়র সহ-সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাসের সভাপতিত্তে¡ এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক।
এসময় বক্তাগণ বলেন, সততা এবং কর্মদক্ষতার কারণে হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে ২য় বারেরমত নির্বাচিত হয়েছেন তিনি। চিকিৎসকদের সুবিধা অসুবিধা ও বিভিন্ন উন্নয়নের জন্য তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমে সক্রিয়ভাবে অবদান রেখে আসছেন।
স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মুখলিছুর রহমান উজ্জলের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সিলেট স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ও জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ দেবপদ রায়, শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ আশরাফ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শামিমা আক্তার, সিনিয়র স্টাফ নার্স মোঃ হাবিবুর রহমান, মোঃ মোশারফ আকঞ্জী প্রমুখ। এর আগে ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর জীবনী নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রর্দশন করেন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডঃ মিটুন রায়।

প্রথম পাতা