বিএনপি গোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় লিপ্ত
তারিখ: ৯-জুন-২০২৩
স্টাফ রিপোর্টার \

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে। বর্তমানে বৈশ্বিক সংকটের কারণে দেশের মানুষ কোন কোন ক্ষেত্রে কষ্ট পাচ্ছে। এই অবস্থাকে কেন্দ্র করে বিএনপি গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।
তিনি গতকাল দুপুরে পৌর টাউন হলের সামনে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন।
সংসদ সদস্য বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে গরম বেড়েছে। অন্যদিকে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের কারণে পৃথিবী এখন কষ্টে আছে; বাংলাদেশও ভিন্ন নয়। বৈশ্বিক সংকটের পরিস্থিতিতে মোকাবিলা করতে হয়তো কিছু সময় লাগবে। অনিচ্ছাকৃত এই কষ্ট লাঘবে আমরা দিনরাত কষ্ট করছি।
এরপরও যদি বিএনপি গোলা পানিতে মাছ শিকার অথবা সন্ত্রাসী কার্যকলাপের চেষ্টা করে তাহলে জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ তা মোকাবিলা করবে।
তিনি বলেন, দেশে ঘরে ঘরে বিদ্যুৎ ছিল না। আওয়ামী লীগ ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। এখন যাদের অর্থনৈতিক অবস্থা একটু ভাল; তারা এসি ব্যবহার করছে। আরও বিভিন্ন কারণে বিদ্যুতের চাহিদা বেড়েছে। এরপরও অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কষ্ট দূর করার চেষ্টা করছেন। আন্তর্জাতিক বাজার থেকে গ্যাস, তেল কয়লা আমদানী করতে কিছুটা সময় লাগছে। বৈশ্বিক সংকটের কারণে সকলকেই একটু কষ্ট সহ্য করতে হচ্ছে।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের পরিচালনায় শাস্তি সমাবেশে হবিগঞ্জ জেলা ও পৌর আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।