শ্রী শ্রী ঠাকুর অনুক‚ল চন্দ্রের ১৩৫ তম শুভ জন্ম মহোৎসব শুরু আজ
তারিখ: ৮-ডিসেম্বর-২০২২
প্রেস বিজ্ঞপ্তি \

 আজ বৃহস্পতিবার থেকে শ্রী শ্রী ঠাকুর অনুক‚ল চন্দ্রের ১৩৫তম শুভ জন্ম মহোৎসব দুই দিন ব্যাপী উদযাপন করা হবে। কাল শুক্রবার রাত ১০টায় বন্দে পুরুষোত্তম ধ্বনির মাধ্যমে সমাপ্তি করা হবে।
এ উপলক্ষে আজ বিকেল ৩ টায় স্থানীয় ঘাটিয়ায়  শ্রী শ্রী রাধাগোবিন্দ জিউর আখড়ায় পবিত্র শ্রীমদ্ভাাগবদ গীতা পাঠের মাধ্যমে জন্ম মহোৎসব শুরু করা হবে। এরপর বিকেল ৫ টা ১২ মিনিটে সান্ধ্যকালীন সমবেত বিনতি প্রার্থনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে।
 পরের দিন কাল শুক্রবার প্রত্যুষে উষা কীর্ত্তন, সকাল ৬ টা ২৩ মিনিটে প্রাতকালীন বিনতি প্রার্থনা, সাড়ে ৮টায় শ্রী শ্রী ঠাকুরের প্রতিকৃতিসহ বর্ণাঢ্য শুভাযাত্রা শহর প্রদক্ষিন করা হবে। তাছাড়া সকাল সাড়ে ১০ টায় ঠাকুরের ভোগরাগ নিবেদন, ১১ টায় মাতৃ সম্মেলন, দুপুর ১২টায় শ্রী শ্রী ঠাকুরের লীলা কীর্ত্তন, দুপুর ২টায় মহাপ্রসাদ বিতরণ, বিকেল ৫ টা ১২ মিনিটে সান্ধ্যাকালীন বিনতি প্রার্থনা, সন্ধ্যা ৬টায় ধর্ম সভা ও রাত সাড়ে ৮ টায় ‘শ্রী শ্রী ঠাকুরের ভাবাদর্শ’ নামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে দেশের খ্যাতনাম টিভি ও বেতার শিল্পীরা গান পরিবেশন করবেন। এতে অংশ গ্রহন করার জন্য উৎসব উদযাপন কমিটির নেতৃবৃন্দ সকল সনাতন ধর্মালম্বীদের উপস্থিতি কামনা করেছেন।

প্রথম পাতা